CC Cleaner Software (For windows)

 

CC Cleaner


আমরা আমাদের প্রতিনিয়ত দৈনন্দিন কাজে কোন না কোন প্রয়োজনে কোন না কোন ভাবে কম্পিউটার ব্যবহার করে থাকি। কিন্তু আপনারে খেয়াল করলে দেখবেন যে মাঝে মাঝে আমাদের ল্যাপটপ বা কম্পিউটার অনেকসময় স্লো কাজ করে, অর্থাত কম্পিউটার তার সাভাবিক গতি হারিয়ে ফেলে। যার ফলে আমরা আমাদের কাজের দ্রুততাকে হারিয়ে ফেলি। 



কিন্ত আপনি  যদি একটা ছোট্ট সফটয়্যার ডাউনলোড করে নিতে পারেন তাহলে আপনার আর এই ধরণের সমস্যায় ভুগতে হবে না। সফটয়্যারটি আপনি ফ্রিতে ব্যবহার করতে পারবেন। তবে প্রো ভার্সন ব্যবহারের জন্য আপনাকে অবশ্যই পে করতে হবে।

এখানে বলে রাখা ভাল, প্রধানত দুইটা পদ্ধতিতে কম্পিউটারের গতি বৃদ্ধি করতে পারেন।

                              ১. সফটয়্যার ব্যবহার করে

                              ২. সফটয়্যার ব্যবহার না করে

এখানে আমি মূলত সফটয়্যার ব্যবহার করে কিভাবে কম্পিউটার/ ল্যাপটপের গতি বৃদ্ধি করা যায় সে বিষয়ে আলোচনা করেছি। এই সফটয়্যারটি ব্যবহারের ফলে আপনার কম্পিউটারে থাকা যত জাংক ফাইল (Junk File) সবগুলা ডিলেট করে দেয়। যার ফলে আপনার কম্পিউটারের গতি হামেসাই বৃদ্ধি পেয়ে যায়।

CC Cleanear সফটয়্যারটি মূলত দুইভাবে আপনার হার্ড-ডিসকে ক্লিন করে থাকে। একটা Normal Cleane এবং অন্যটা Deep Cleane. এছাড়া আপনি ইচ্ছে করলে কাস্টমাইজ করে আপনার ব্রাউজারের হিস্টোরি সহ যে কোন ফাইলকে ক্লিন করতে পারবেন। তো আর দেরি কিসের, আপনার কম্পিউটারের সু-সাস্থ্যের কথা বিবেচনা করে আজি আপনার Windows এ নিয়ে নিন CC Cleaner সফটয়্যারটি।

ইনস্টলেশান প্রক্রিয়াঃ
See here : অন্যান্য সফটয়্যারের মতই স্বাভাবিক ভাবে ইনস্টলেশান করতে হবে। বাড়তি কোন ঝামেলা নেই। তবে ইনস্টল করার পূর্বে অবশ্যই আপনার ইন্টারনেট কানেকশান অফ করে নিবেন। কিছু কিছু ক্ষেত্রে আপনার Windows Difender ও অফ করা লাগতে পারে।
Software Name Download Link
CC Cleaner
version: V5.72.7994
Supported: (64-bit)
copyright:
©2005-2020 Piriform Software Ltd.
Download

Post a Comment

Previous Post Next Post